ওয়ালটন কোম্পানির সম্পর্কে বিস্তারিত জেনে নিন

3 Aug, 2023

 সাম্প্রতিক সময়ে, ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্স, কিচেন অ্যাপ্লায়েন্স, এন্টারটেইন ইকুইপমেন্টস, মোবাইল/সেল ফোন এবং টু হুইলার বাইকের সব সেক্টরে বিশ্বব্যাপী বিখ্যাত ব্র্যান্ড হয়ে উঠেছে।

এই কোম্পানির পণ্যের একটি বিশাল আয়োজন রয়েছে, যা তাদের ব্যবসাকে শীর্ষ স্তরে নিয়ে যায় এবং শুধু বাংলাদেশেই নয় সারা বিশ্বে একটি বিশাল খ্যাতি এনে দেয়।

সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, পণ্যের বৈচিত্র্য এবং পণ্যের আপগ্রেডেশন সময়ের সাথে তাল মিলিয়ে চলার জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ নীতি। এসব বিশ্লেষণ করলে আমরা ওয়ালটনে আরও ভালো এবং আন্তর্জাতিক ব্যবসায়িক ব্যবস্থার প্রতিটি অংশ খুঁজে পাব।

অন্যদিকে, ওয়ালটন একটি বাংলাদেশি ব্র্যান্ড। আমাদের দেশের সর্বাধিক মানুষ আমাদের দেশীয় সম্পর্কে একটি নেতিবাচক ধারণা পোষণ করে যে, বাংলাদেশী ব্র্যান্ডের মান বিদেশী মালিকদের মতো এত ভাল নয়।

আপনাকে (দর্শক) বিশ্বাস করতে হবে যে সময়ের সাথে সবকিছু পরিবর্তন হয়েছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, ওয়ালটন শুধুমাত্র একটি বাংলাদেশী ব্র্যান্ড নয়, এই কোম্পানিটি সারা বিশ্বে তার ব্যবসা ছড়িয়ে দিয়েছে। তার মানে, তারা শুধু বাংলাদেশে ব্যবসার কথা ভাবছে না।

তাদের সবসময় আন্তর্জাতিকভাবে বিজনেস আইডিয়া তৈরি করতে হবে। এই কোম্পানির পণ্যের গুণমান নিয়ে আপনার যদি এখনও কোনো বিভ্রান্তি থাকে, তাহলে তা আপনার মন থেকে সরিয়ে দিন। আপনার কাছে বিদেশী ব্র্যান্ডের পণ্যের গুণমান, ওয়ারেন্টি/গ্যারান্টি, স্পেসিফিকেশন সহ সবকিছু থাকবে এবং কী নেই?

পণ্য সম্পর্কে প্রশ্ন? আমি আপনাকেও একটি প্রশ্ন করব। বাড়ি/রান্নাঘরের অ্যাপ্লায়েন্সের অংশে আপনার বাড়ির জন্য আপনার কী প্রয়োজন? এই পণ্যগুলি এত বেশি পাওয়া যায় তবে আপনার প্রত্যাশা আমি বিশ্বাস করি। আপনাকে শুধু ওয়ালটনের শোরুমে যেতে হবে, এবং এটি শুধুমাত্র আপনার নিজের সন্তুষ্টির জন্য হবে।

শোরুম থেকে আপনি সেরা বিক্রির পরিসংখ্যান পাবেন। কারণ তারাই একমাত্র ব্র্যান্ড যারা খুব সাশ্রয়ী মূল্যে হোম/রান্নাঘরের যন্ত্রপাতি সরবরাহ করে এবং মান মানের সাথে এমন সমস্ত প্রয়োজনীয়তা সহ যা একজন গ্রাহককে অবশ্যই সন্তুষ্ট করতে হবে।

See also  বাংলাদেশে কোকাকোলার ইতিহাস জেনে নিন

চলুন দেখে নেওয়া যাক ওয়ালটনের অন্যান্য পণ্য। এই কোম্পানির পণ্যের বিস্তৃত পরিসর রয়েছে, বিশেষ করে তরুণ প্রজন্মের জন্য। আমরা যদি বাইকের দিকে নজর রাখি যদি এই কোম্পানি: আমাদের মধ্যে যে কেউ একজন বাংলাদেশী ব্র্যান্ড হিসেবে এই কোম্পানির প্রচেষ্টায় সন্তুষ্ট হতে হবে।

একটি বাইক কোম্পানির বাইকের প্রায় সব সংগ্রহই ওয়ালটনের কাছে রয়েছে। তরুণ থেকে বৃদ্ধ সবাই শোরুমে প্রবেশ করলেই তাদের সঠিক বাইকটি খুঁজে পাবে।

ওয়ালটনের অন্যতম প্রধান এবং মানসম্পন্ন পণ্য হল মোবাইল/সেল ফোন। সারা বাংলাদেশে এই পণ্যটির ব্যাপক চাহিদা রয়েছে। তাদের সর্বাধিক বৈশিষ্ট্য, চমৎকার দৃষ্টিভঙ্গি/ডিজাইন, সাশ্রয়ী মূল্যের দাম এবং ফোনের বৈচিত্র্য রয়েছে।

এই সব উপরে বর্ণিত শুধুমাত্র একটি জায়গায় আপনি পাবেন. ওয়ালটনের পণ্যের গুণমান নিয়ে কোনো সন্দেহ রাখা উচিত নয়। একটা জিনিস খুব বেশি লক্ষণীয়; কম মানের পণ্য/কোম্পানী খুব বেশি দূরে চলতে পারে না। একদিন অবশ্যই থামবে।

এই অবস্থায় ওয়ালটন কোনো বড় ধরনের অভিযোগ ছাড়াই তাদের ব্যবসাকে উচ্চতর করে তুলছে।

Rk Raihan

আমি আরকে রায়হান। আমাদের টার্গেট হল ইন্টারনেটকে শেখার জায়গা বানানো। আরকে রায়হান বিশ্বাস করেন যে জ্ঞান শুধুমাত্র শেয়ার করার জন্য তাই কেউ যদি প্রযুক্তি সম্পর্কে কিছু জানে এবং শেয়ার করতে চায় তাহলে আরকে রায়হান পরিবার তাকে সর্বদা স্বাগত জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *